spot_img
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, এম্বুলেন্সসহ মাদককারবারি গ্রেপ্তার

spot_img

 

সোনারগাঁওয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, এম্বুলেন্সসহ মাদককারবারি গ্রেপ্তার

আরাফাত সোসেন সিফাত:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মেঘনা টোলপ্লাজার সামনে থেকে ৬০হাজার পিছ ইয়াবা জব্দ করেছে সোনারগাঁও থানা পুলিশ। এম্বুলেন্সসহ মো. ইসহাক (২৪) নামে এক মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের হাতে উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২ কোটি টাকা হবে বলে জানিয়েছেন পুলিশ।

গতকাল রোববার (১২মে) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার মেঘনা টোল প্লাজা সামনে পুলিশ চেক পোষ্টে এম্বুলেন্সটি (ঢাকা- মেট্রো-ছ-৭১-২২৬৬) তল্লাশি চালিয়ে ইয়াবাসহ জব্দ করা হয়। তবে এসময় গাড়ি থেকে একজন কৌশলে পালিয়ে যায়।

আটককৃত মাদককারবারি হলেন কক্সবাজার জেলার টেকনাফ এলাকার উত্তর নীলা আমতলী এলাকার বাসিন্দা মো. কামাল হোসেনের ছেলে মো. ইসহাক (২৪)।

নারায়ণগঞ্জ জেলার পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বিপুল পরিমান ইয়াবা নিয়ে টেকনাফ থেকে একটি এম্বুলেন্স করে পাচার করতে নারায়ণগঞ্জের দিকে আসছে। পরে এমন গোপন তথ্যের ভিত্তিতে তার নেতৃত্বে সোনারগাঁও থানা পুলিশ নিয়ে মেঘনা টোল প্লাজার সামনে চেক পোষ্ট বসিয়ে আমরা অবস্থান নেয়। পরবর্তীতে আমরা সন্দেহজনক এম্বুলেন্স তল্লাশী করে অক্সিজেন সিলিন্ডারের ভেতর থেকে ৬০হাজার পিছ ইয়াবাসহ একজনকে আটক করতে সক্ষম হই। যার আনুমানিক মূল্য প্রায় ২কোটি টাকা। প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে জানা গেছে এর পূর্বেও সে এই অভিনব কায়দায় একাধিকবার মাদক মাদক পাচার সঙ্গে জড়িত ছিলো।

তিনি আরও জানান আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img