spot_img
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
spot_img

২০ বছর পর বিবাদ মিটল ইমরান-মল্লিকার

spot_img

 

২০ বছর পর বিবাদ মিটল ইমরান-মল্লিকার

বিনোদন ডেস্ক:

প্রথম ছবি ‘মার্ডার’ মুক্তি পাওয়ার দুই বছরের মধ্যে ‘সিরিয়াল কিসার’ হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেন বলি অভিনেতা ইমরান হাশমি। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি প্রায় হইচই ফেলে দেয় সেই সময়। সে ছবিতে প্রচুর যৌন অনুষঙ্গ এবং মুহুর্মুহু চুম্বনের দৃশ্য ছিল ইমরান ও মল্লিকা শেরাওয়াতের। পর্দায় তাদের রসায়ন নিয়ে বিস্তর কথা হয়।

যদিও পরবর্তীকালে এক সাক্ষাৎকারে তার প্রথম ছবির অভিনেত্রীকে নিয়ে ভালমন্দ কথা বলেন ইমরান। অভিনেতা বলেন, মল্লিকার সঙ্গে চুম্বনের দৃশ্যে অভিনয় তার জীবনের অন্যতম খারাপ অভিজ্ঞতা। শুধু তা-ই নয়, মল্লিকার হলিউড সফর নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি অভিনেতা। তার পর থেকেই নাকি কথা বন্ধ দুই তারকার।

২০০৪ থেকে ২০২৪ মাঝে কেটে গিয়েছে কুড়ি বছর। সে ভাবে একসঙ্গে দেখা যায়নি তাদের। প্রথম ছবির পর থেকে শুধুই তিক্ততা। করণ জোহরের শোয়ে এসে মল্লিকাকে ‘ব্যাড কিসসার’-এর তকমা দেন ইমরান। এমনকি, মল্লিকাকে নিয়ে ব্যঙ্গবিদ্রূপও করেন। পরে করণের শোয়ে এসে মল্লিকাও পাল্টা জবাব দেন। ইমরানকে আক্রমণ করে বলেন, ‘হিস্‌স্‌’ ছবির সাপটাও ওর থেকে ভাল চুমু খায়।

এ বার বলিউড ঘনিষ্ঠ প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়েতে ফের মুখোমুখি তারা। গোলাপি গাউন পরেছিলেন মল্লিকা। কালো শুট ইমরানের। অভিনেত্রীকে দেখা মাত্রই এগিয়ে যান ইমরান। আলোকচিত্রীদের ক্যামেরার সামনে একে অপরের সঙ্গে পোজও দেন তারা। মল্লিকার কোমরে হাত রেখে ক্যামেরায় ছবি তোলেন ইমরান। পরে আবার একান্তে মল্লিকার সঙ্গে কথা বলেন এবং জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করেন ইমরান।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img