spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

spot_img

সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আরাফাত হোসেন সিফাত:

নারায়ণগঞ্জের সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪এপ্রিল) বাদ আছর সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সোনারগাঁও শপিং কমপ্লেক্স মার্কেটের ৪র্থ তলায় অবস্থিত সোনারগাঁও রিপোর্টাস ক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস ছাত্তার প্রধানের সভাপতিত্বে দেশ ও দেশের মানুষের সেবায় বস্তুনিষ্ট সাংবাদিকতায় নিয়োজিত থেকে যেসব কলমযোদ্ধা মারা গেছেন তাদের রূহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
দোয়া ও ইফতার মাহফিলে ক্লাবের সাধারণ সম্পাদক হাজি মো. শফিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম, সহ-সভাপতি একেএম কামরুজ্জামান মিলন, যুগ্ম সম্পাদক কারুজ্জামান রানা, সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক মো. ইমরান হোসেন, সহসাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন সিফাত, অর্থ সম্পাদক মো. আকাশ মিয়া, প্রচার সম্পাদক মো. শাহিন, কার্য্যকরী সদস্য এসএম মনির হোসেন, মো. হাবিবুর রহমান মো. লতিফুর রহমান দিপু, আব্দুল মাতালেব, মো. আমজাদ হোসেন, ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img