spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁও পরিচ্ছন্ন গড়ার শপথ নিলো ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবী

spot_img

সোনারগাঁও পরিচ্ছন্ন গড়ার শপথ নিলো ৭ শতাধিক বিডি ক্লিন স্বেচ্ছাসেবী

লাইভ সোনারগাঁও ডেস্ক:

“এই শহর আমার, এই দেশ আমার, এই দেশ পরিচ্ছন্ন রাখার দায়িত্ব ও আমার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁওয়ের সদস্য সম্মেলনকে কেন্দ্র করে শুক্রবার বিকেল ৩টায় উপজেলা অডিটোরিয়ামে ৭ শতাধিক স্বেচ্ছাসেবীকে পরিচ্ছন্ন ও স্মার্ট সোনারগাঁও গড়ার শপথ পাঠ করিয়েছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সাংসদ আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।
তারুণ্য নির্ভর স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁওয়ের সমন্বয়ক কামরুজ্জামান রানার সভাপতিত্বে সদস্য সম্মেলন ২০২৪ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত এমপি।
শপথ পাঠের শুরুতে পরিচ্ছন্ন সোনারগাঁও গড়ার উদ্যোগে সার্বক্ষণিক ভাবে দিক-নির্দেশনা ও সহযোগিতা করার কারণে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে প্রায় ৭ শতাধিক সদস্যের বিডি ক্লিন সোনারগাঁও পরিবারের উপদেষ্টা হিসেবে ঘোষণার পর উত্তরীয় পরিয়ে দেয়া হয়।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল কায়সার, সংসদ সদস্য, নারায়ণগঞ্জ-৩ আসন বলেন, ”মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমি বিডি ক্লিন তারুণ্যের অংশ হিসেবে কাজ করতে চাই”।
বিডি ক্লিনের সদস্য সম্মেলনের মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিডি ক্লিনের প্রতিষ্ঠাতা ফরিদ উদ্দিন মিলন, বিডি ক্লিনের প্রধান সমন্বয়ক জহিরুল ইসলাম রবি, উপ-প্রধান সমন্বয়ক মাসুদ আহমেদ, লজিস্টিক সমন্বয়ক এমএ আজিজ রকিসহ সোনারগাঁও উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img