spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে রাস্তাসহ ৬টি উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন

spot_img

আরাফাত হোসেন সিফাত:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বিভিন্ন এলাকায় চলাচলা সড়কসহ ৬টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করা হয়েছে। শনিবার (৩০মার্চ) সকাল ১০ টার দিকে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার প্রথমে কাঁচপুর থেকে গঙ্গাপুর পর্যন্ত তিন হাজার মিটার সিসি ডালাই, নয়াপুর থেকে গঙ্গাপুর ১৯০৫ মিটিার, ললাটি কুশাবো-দামোরখোলা সড়ক ২১৯৩ মিটার এবং মিরেরটেক বাজার হতে জামপুর ইউনিয়ণ পরিষদ পর্যন্ত ১৭৮০ মিটার। এছাড়াও ধন্ধিবাজার চারতলা ফাউন্ডেশন দ্বিতীয় তলা মার্কেট ভবন নির্মাণ। ফুলদী বাগেরপাড়া সড়ক (বারদী আনন্দ বাজার জিসি ফুলদী ভায়া হাসেম চেয়ারম্যানের বাড়ি) সড়ক বিসি দ্বারা (চেইনেজ ১৪৪০মিটার উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আ. লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এ সময় এমপি আব্দুল্লাহ আল কায়সার বলেন, সড়কের উন্নয়ন কাজ শেষ হলে এলাকার হাজারো মানুষের কষ্ট লাঘব হবে বলে তিনি আশাবাদী।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img