spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে ২ ছিনতাইকারীকে ধরেও ছেড়ে দিল থানা পুলিশ

spot_img

সোনারগাঁওয়ে ২ ছিনতাইকারীকে ধরেও ছেড়ে দিল থানা পুলিশ

সোনারগাঁও প্রতিনিধি:

সম্প্রতি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা উদ্বেগজনক হারে বেড়ে গেছে। এরই মধ্যে ২ ছিনতাইকারীকে ধরে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে সোনারগাঁওও থানা পুলিশের বিরুদ্ধে।

রূপগঞ্জ বরপা বাস স্ট্যান্ডে গত মঙ্গলবার সকালে শরিফ (২৬) ও পলাশ (২৪) নামে দুই ছিনতাইকারীকে স্থানীয় অটোচালকরা ধরে গণপিটুনি দিতে থাকে। এ সময় জয়নাল আহাম্মেদ নামে এক অটোচালক গিয়ে ওই দুই ছিনতাইকারীকে দেখে চিনতে পেরে সোনারগাঁও থানা পুলিশকে ফোন দেন।

উল্লেখ: গত ১৭ ফেব্রæয়ারি জয়নাল আহাম্মেদকে পিটিয়ে গুরুতর আহত করে তার ভাড়ায় চালিত অটোরিকশাটি ওই ছিনতাকারী চক্রের ৪ সদস্য সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের আমবাগ এলাকার লালপুরি মাদরাাসার সামনে থেকে ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা করতে গেলে থানায় তার একটি লিখিত অভিযোগ রাখা হয়। যা তদন্ত করছিলেন এসআই মজিবুর রহমান। ইতিপূর্বে ১০/১৫টি অটোরিকশা চোর ও ছিনতাইকারীরা নিয়ে গেছে। ফলে অটোচালকদের মনে বেশ কিছুদিন ধরে চাপা ক্ষোভ কাজ করছিল।

গত মঙ্গলবার (১৯ মার্চ) তাই ওই দুই ছিনতাইকারীকে হাতেনাতে ধরে গণপিটুনি দিতে থাকে এলাকার অটোচালকরা। এ সময় অটো চালক জয়নাল আহাম্মেদ উত্তেজিত জনতার হাত থেকে তাদের উদ্ধার করে পাশে একটি বাড়িতে নিয়ে তার ছিনতাই হওয়া অটোর অভিযোগটি তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁও থানায় এসআই মজিবুর রহমানকে ফোন দেন।

কিন্তু তিনি ব্যস্ততা দেখিয়ে না আসায় পরে জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেন তিনি। ফোন পেয়ে দ্রæত এসে আহত অবস্থায় দুই ছিনতাইকারীকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
সোনারগাঁও থানায় আগে এ ব্যাপারে আটক ওই দুইজনের বিরুদ্ধে অভিযোগ থাকার পরও অজ্ঞাত কারণে ছিনতাইকারীদেরকে তাদের অভিবাবকদের জিম্মায় ছেড়ে দেয় এসআই মজিবুর রহমান।

এ ব্যাপারে সোনারগাঁও থানার এসআই মজিবুর রহমান জানান, পাল্টাপাল্টি অভিযোগ শোনা যাচ্ছে। আপাদত চিকিৎসা নেয়ার জন্য তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আরো তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img