spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁও সরকারী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে হাত-পা গুঁড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

spot_img

সোনারগাঁও সরকারী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে হাত-পা গুঁড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

লাইভ সোনারগাঁও ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও সরকারী কলেজের হিসাব রক্ষক মো. জাহাঙ্গীরকে (৪৩) কলেজে শিক্ষাথী ভর্তি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে লোহার রড, এসএস পাইপ, হকিষ্টিকসহ দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হাত ও পা গুঁড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

হিসাব রক্ষক মো. জাহাঙ্গীর ভাংগা হাত ও পা নিয়ে মারাত্মক আহত অবস্থায় সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।
গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সরকারী কলেজের গেটের বাহিরে এ হামলার ঘটনা ঘটে।

এঘটনায় গতকাল শুক্রবার বিকেলে আহতের স্ত্রী ফারজানা আক্তার বাদি হয়ে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের জাকির হোসেনের ছেলে জাহিদ (২৫), সৈয়দ হোসেনের ছেলে মাহিম (২৪) ও ফুলবাড়িয়া গ্রামের মোমেনের ছেলে আশিক (২৬) নামে ৩জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ২-৩জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এদিকে খবর পেয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ আওয়ামী লীগের নেত্রীবৃন্দ গুরুতর আহত কলেজের হিসাব রক্ষক মো. জাহাঙ্গীরকে দেখতে যান।

এ সময় নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার সোনারগাঁও থানা পুলিশকে দুর্বৃত্তদের দ্রুত গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।
এ ব্যাপারে সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার বলেন, সোনারগাঁও সরকারী কলেজের হিসাব রক্ষক মো. জাহাঙ্গীরের উপর হামলাকারিদের দ্রুত গ্রেফতার করা হবে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img