spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১, আহত ৭

spot_img

 

সোনারগাঁওয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১, আহত ৭

লাইভ সোনারগাঁও ডেস্ক:

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাকির ও জসিম দুই গ্রুপের সংঘর্ষে পারভেজ হোসেন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় উভয় পক্ষের কমপক্ষে ৭ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিম কান্দারগাঁও গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পশ্চিম কান্দারগাঁও এলাকার মোতালেব মিয়ার লোকজনের সঙ্গে একই এলাকার জসিমের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের মধ্যে ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ঘ শুরু হয়। এতে পারভেজ, রিটন মিয়া, রুহুল আমি, আক্তার হোসেন, হৃদয় হোসেন, মোতালেব মিয়া, শামীম সরকার আলম সরকার ও পারেভেজ হোসেনসহ ১১ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক পারভেজ হোসেনকে মৃত বলে ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) শেখ বিল্লাল হোসেন বলেন, দুই গ্রুপের সংঘর্ষে পারভেজ নামে এক যুবক মারা গেছে এবং উভয় গ্রুপের আরো ৭জন আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে এবং ঘাতকদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img