spot_img
শনিবার, জুলাই ২৭, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে দুঃস্থ ও অসহায়দের শীতবস্ত্র বিতরণ করেন এমপি কায়সার হাসনাত

spot_img

 

সোনারগাঁওয়ে দুঃস্থ ও অসহায়দের শীতবস্ত্র বিতরণ করেন এমপি কায়সার হাসনাত

লাইভ সোনারগাঁও ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নিজ অর্থায়নে ৩ হাজার ৩ শত অসহায় শীতার্ত পরিবারকে কম্বল বিতরণ করেছেন নব-নির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত।
রবিবার (২৮ জানুয়ারি) বিকেলে উপজেলা মিলনায়তনে পৌরসভাসহ ১০টি ইউপি চেয়ারম্যানদের হাতে এ কম্বল তুলদেন তিনি।

এ সময় নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত বলেন, সরকারি বরাদ্দ একহাজার কম্বলের সঙ্গে আমি নিজ অর্থায়নে আরো কিছু কম্বল কিনে মোট তিন হাজার তিনশত কম্বল ভাগ করে পৌরসভাসহ ১০টি ইউপি চেয়ারম্যানদের উপস্থিতিতে ইউনিয়ন আওয়ামী লীগের হাতে তুলে দিলাম। আপনারা আমার সোনারগাঁওয়ের প্রতিটি ইউনিয়নের সত্যিকার অসহায় শীতার্তদের মধ্যে এই কম্বল বিতরণ করার অনুরোধ জানাচ্ছি।


এ সময় উপস্থিত ছিলেন-সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সহ-সভাপতি ও সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিম, মুক্তিযোদ্ধা ওসমান গণি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সহ-সভাপতি আরমান মেরাজ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈয়েদ, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য সেলিম রেজা ও সোনারগাঁ উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি পদপ্রার্থী মামুন আহমেদ রাসেদসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ইউনিয়নের ছাত্রলীগ নেতৃবৃন্দ ও ৯ টি ইউপি চেয়ারম্যান।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img