spot_img
শনিবার, জুলাই ২৭, ২০২৪
spot_img

মোগরাপাড়া ইউনিয়নের পক্ষ থেকে নবনির্বাচিত সাংসদ আব্দুল্লাহ আল কায়সারকে গণসংবর্ধনা

spot_img

 

মোগরাপাড়া ইউনিয়নের পক্ষ থেকে নবনির্বাচিত সাংসদ আব্দুল্লাহ আল কায়সারকে গণসংবর্ধনা

আরাফাত হোসেন সিফাত:

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারকে গণসংবর্ধনা জানিয়েছে মোগরাপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

শনিবার (২৭জানুয়ারি) বিকেলে উপজেলার মোগরাপাড়া এইচ, জি, জি এস স্মৃতি বিদ্যায়তন মাঠে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর উদ্যোগে এ গণ-সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের নবনির্বাচিত সাংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। বক্তব্যে তিনি বলেন, দশ বছর পিছিয়ে পড়া সোনারগাঁওকে পাঁচ বছরে একটি স্মার্ট সোনারগাঁও গড়ে তোলবো। সোনারগাঁওয়ে থাকবে না কোন ভূমিদস্যূতা, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী। যারা মাদক, চাঁদাবাজি ও ভূমিদস্যূতার সঙ্গে জড়িত থাকবে তারা যতই প্রভাবশালী, বা আওয়ামীলীগের নেতা কর্মী হোক না কেনো কাউকে ছাড় দেয়া হবেনা। অতএব সকলেই সাবধান হয়ে যাবেন।
এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: সামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, বীর মুক্তিযোদ্ধা মনির হোসন, উপজেলা যুবলীগ লীগের রফিকুল ইসলাম নান্নু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ আরো অনেকে।
উপস্থিত ছিলেন, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজ্বী সোহাগ রনিসহ মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও এলাকার হাজারো জনসাধারণ। পরে বিভিন্ন মোগরাপাড়া ইউনয়ন আওয়ামী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও দোয়েল লিমিটেড বাস সার্ভিসসহ একালাবাসী একেক করে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img