spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে চাচাতো ভাইকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-১

spot_img

 

সোনারগাঁওয়ে চাচাতো ভাইকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-১

লাইভ সোনারগাঁও ডেস্ক:

পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভূপুরা ইউনিয়নের ভিটিকান্দি গ্রামের ইসমাইল মিয়ার ছেলে সৌদি আরব প্রবাস ফেরত আল আমিনকে (৩৮) তার আপন চাচাতো ভাই সুজন বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে কুপিয়ে হত্যা করেছে।

নিহতের স্বজনরা জানান, গত বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে নিহত আল আমিনকে তার চাচাতো ভাই সুজন তার বাড়ি ডেকে নিয়ে সোনারগাঁও থানার পার্শ্ববর্তী কুমিল্লা জেলার মেঘনা থানার চালিভাঙ্গা এলাকায় মেঘনা নদীর তীরবর্তী নির্জন বালুরচরে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে লাশ ফেলে রাখে। ঘাতক সুজন একই গ্রামের মতিনের ছেলে।

এদিকে নিহত আল আমিন রাতে বাড়ি ফিরে না আসায়, পরিবারের লোকজন রাতভর ফোন করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। শুক্রবার সকালে ঘাতক সুজনকে নিহত আল আমিনের কথা জিজ্ঞেস করলে সে উল্টাপাল্টা উত্তর দেয়। সুজনের কথায় সন্দেহ হলে কৌশলে তাকে সোনারগাঁও থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের কথা বলে আটক করা হয়। পরবর্তীতে মোবাইল নাম্বারের সর্বশেষ লোকেশন ট্র্যাকিং করে দুপুর সাড়ে ১২টার দিকে পার্শ্ববর্তী কুমিল্লা জেলার মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার নির্জন বালুর মাঠ এলাকা সনাক্ত করা হয়। পরে মেঘনা থানা পুলিশ নিহত আল আমিনের রক্তাক্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত আল আমিনের রেখান (৪) নামে বছরের একটি পুত্র সন্তান ও তার স্ত্রী ৪মাসের অন্তঃসত্ত্বা

 

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img