spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

spot_img

 

সোনারগাঁওয়ে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

লাইভ সোনারগাঁও ডেস্ক :

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের মাঝেরচর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সম্পাদক নজরুল ইসলামকে (৪০) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে সোনারগাঁওয়ের সীমান্তবর্তী আড়াইহাজার সংলগ্ন মাঝেরচর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরনোয়াগাঁও গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে নজরুল ইসলামের সঙ্গে জামপুর ইউনিয়নের মাঝেরচর বাজার সিএনজি ও অটোবাইকের লাইনম্যান এবং চালকদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ সময় চালক ও লাইনম্যান মিলে নজরুল ইসলামকে লাঠিসোটা ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতরভাবে আহত করে।

পরে আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করেন। সন্ধ্যার পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। খবর পেয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ হাসপাতালে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং সোনারগাঁও থানা পুলিশকে খবর দেন।

এদিকে সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার জানান, তিনি ঘটনাস্থলে গিয়েছেন এবং নিহতের লাশ জেলা হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করছেন এবং ঘাতকদের গ্রেপ্তার করতে জোর অভিযান চালিয়ে যাচ্ছেন।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img