spot_img
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে দুর্বৃত্তদের আগুনে মার্কেট পুড়ে ছাই

spot_img

সোনারগাঁওয়ে দুর্বৃত্তদের আগুনে মার্কেট পুড়ে ছাই

লাইভ সোনারগাঁও ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর ইউনিয়নের ললাটি বাসষ্ট্যান্ড সংলগ্ন মার্কেটে (পেট্রোল) ঢেলে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
এতে মার্কেটের চারটি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার গভীর রাতে এ ঘটনাটি ঘটে।সোনারগাঁ থানায় অজ্ঞাতনামা উল্লেখ করে মামলা দায়ের হয়েছে।

মার্কেট মালিক আতিকুর রহমান বলেন, প্রতিদিনের মতো ভাড়াটিয়া দোকানিরা রাত ১০টার মধ্যে তাদের দোকান বন্ধ করে বাসায় চলে যান। অতঃপর গভীর রাতে দুর্বৃত্তরা মার্কেটে আগুন দেয়। মার্কেটে আগুন ছড়িয়ে পড়লে আশে পাশের বাড়ির লোকজন চিৎকার শুরু করেন।

পরে খবর পেয়ে রাত দেড়টায় বাড়ি থেকে দ্রুত মার্কেটে এসে অন্যদের সহযোগিতায় আগুন নেভাই। ততক্ষণে মার্কেটের চারটি দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে ভূষ্মীভূত হয়। মার্কেট মালিক আরও বলেন, আগুনে একটি মুদি দোকানের টিভি ফ্রিজসহ মালামাল, মোবাইল দোকানের মোবাইল সহ যন্ত্রপাতি এবং স্বর্ণের দোকানে থাকা গহনা, যন্ত্রপাতি এবং কাপড়ের দোকানের সকলকাপড় সহ প্রয়োজনীয় অনেক মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি দাবি করেন।

তালতলা তদন্ত কেন্দ্রের এস আই মজিবুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং থানায় মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img