spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাপা ও আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ ১২

spot_img

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাপা ও আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ ১২

লাইভ সোনারগাঁও ২৪ ডেস্ক:

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদি ইউনিয়নের চরাঞ্চর নুনেরটেক এলাকায় জাপা ও আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১২ জন টেঁটাবিদ্ধ হয়েছে।  বৃহস্পতিবার ( ৩০ নভেম্বর) সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি নুনেরটেক এলাকায় লালপুরী দরবার শরিফে বার্ষিক ওরশ মাহফিল অনুষ্ঠিত হয়। ওরশে নুনেরটেকের বারদি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক শুক্কুর আলী গ্রুপের লোকজনের সঙ্গে ওই ওয়ার্ডের জাতীয় পার্টির সভাপতি জাকারিয়া ও হাশেম গ্রুপের লোকজনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার সকালে শুক্কুর আলী গ্রুপের লোকজন উপর জাকারিয়া ও হাশেম গ্রæপের লোকজন টেঁটাসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এতে করে উভয় গ্রুপের লোকজন মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় জাকারিয়া ও হাশেম গ্রুপের ৭ জন এং শুক্কুর আলী গ্রুপের ৫জন টেঁটাবিদ্ধ হয়। তাদের মধ্যে রমিজউদ্দিনের অবস্থা আশংকাজনক। উভয় গ্রæপের আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক পঙ্কজ কান্তি সরকার জানান, আধিপত্যবিস্তার কেন্দ্র করে উপজেলার নুনেরটেক এলাকায় শুক্কুর গ্রুপ ও জাকারিয়া গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় টেঁটাবিদ্ধসহ ১২ জন আহত হয়েছে। এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় উভয় গ্রুপের পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img