spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

তিন মাসের শিশু কন্যাকে শ্বাসরোধে হত্যা করলো মাদকাসক্ত বাবা

spot_img

 

তিন মাসের শিশু কন্যাকে শ্বাসরোধে হত্যা করলো মাদকাসক্ত বাবা

লাইভ সোনারগাঁও ২৪ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া লেগে তিন মাসের কন্যাশিশু আয়শাকে বুকে চাপ দিয়ে শ^াসরোধ করে হত্যা করেছে পাষান্ড বাবা হৃদয় মিয়া (২৫)।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকার জসিম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, জসিম মিয়ার বাড়ির ভাড়াটিয়া হৃদয় মিয়া ও তার স্ত্রী নাদিরা (২০) দম্পতি ভাড়া বাসায় বসবাস করতেন। এর মধ্যে তাদের ঘরে শিশু আয়শার জন্ম হয়।

বৃহস্পতিবার সকালে তাদের (স্বামী-স্ত্রী) মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। স্ত্রী নাদিরা সকাল ১০ টার দিকে কাঁচপুর বাজারে মেয়ের জন্য দুধ কিনতে যান। পরে বাসায় এসে দেখেন তার মেয়ে আর বেঁচে নেই। কান্নাকাটির আওয়াজ পেয়ে বাড়ির আশপাশের লোকজন এসে দেখেতে শিশু আয়েশা ঘরের মেঝেতে পড়ে রয়েছে। এ সময় শিশুর বুকে আঘাতের চিহ্ন দেখা দেখতে পান। শিশুর বাবা হৃদয় মিয়া আয়েশার বুকে চাপ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে ধারণা করেন।

এলাকাবাসী আরো জানান, হৃদয় মিয়া একজন মাদকাসক্ত। তার স্ত্রীর সঙ্গে প্রতিনিয়তই ঝগড়া লেগেই থাকতো।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর মা নাদিয়া ও ঘাতক বাবা হৃদয়ের খালা জামেলা বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন। তবে ঘাতক বাবা পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img