spot_img
শনিবার, জুলাই ২৭, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে আ. লীগের কার্যালয় উদ্বোধন

spot_img

সোনারগাঁওয়ে আ. লীগের কার্যালয় উদ্বোধন

লাইভ সোনারগাঁও ২৪ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শম্ভুপুরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে শম্ভুপুরা ইউনিয়নের চর কিশোরগঞ্জ এলাকায় এ কার্যালয় উদ্বোধন করা হয়।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য রাসেল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক শাহ মোহাম্মদ সোহাগ রনি, জাকির হোসাইন, যুব ও ক্রীড়া সম্পাদক নেকবর হোসেন নাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল নিলু, সদস্য এড. ফজলে রাব্বি, এড. নূরজাহান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ আহম্মেদ।

এ দিকে সকালে ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সোনারগাঁ আওয়ামীলীগের উদ্যোগে মোগরাপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় আর উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img