spot_img
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img

সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রীর আর্শিবাদ পুষ্ট হলেন সোনারগাঁওয়ের আওয়ামীলীগ নেতা ইঞ্জি: মাসুম

spot_img

 

সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রীর আর্শিবাদ পুষ্ট হলেন সোনারগাঁওয়ের আওয়ামীলীগ নেতা ইঞ্জি: মাসুম

লাইভ সোনারগাঁও ডেস্ক:

আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের আর্শিবাদ পুষ্ট হলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে স্বাধীনতা বিরোধী দেশি-বিদেশি অপশক্তির বিরুদ্ধে, দেশ বাঁচাও শ্লোগানে দেশপ্রেমীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য একে এম শামীম ওসমান এর ডাকে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাবেশ শুরু হওয়ার আগ মুহূর্তে মঞ্চে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের পা ছুঁয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মঞ্চে উপস্থিত সকল নেতাকর্মীদের সামনে আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান মাসুমকে দোয়া ও দলের জন্য ভালো কাজ করে তার উজ্জল ভবিষ্যতের জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
এদিকে নারায়ণগঞ্জে সমাবেশ সফল করার লক্ষে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে প্রায় ২০ হাজার নেতাকর্মী নিয়ে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভূঁইয়া, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার এবং উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক তত্ত¡বোধানে, উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের হাজার হাজার নেতৃবৃন্দ সকাল ১০ টা থেকে মেঘনাঘাটে এসে জড়ো হতে থাকেন, এবং নেতাকর্মীদের আগমনে মেঘনাঘাটে উৎসবমুখর আমেজ এবং আনন্দ দেখা গেছে নেতাকর্মীদের মাঝে। বেলা ১ টায় দুটি বড় বড় জাহাজ ও কয়েকটি বড় ছোট নৌযানে করে নারায়ণগঞ্জ সমাবেশে যোগ দেয়ার জন্য রওনা হয়।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img