spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁও আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রকে রুখতে হবে: কালাম

spot_img

সোনারগাঁও আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রকে রুখতে হবে: কালাম

লাইভ সোনারগাঁও ডেস্ক:

ষড়যন্ত্র এখনও অব্যাহত থাকায় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও জনগণকে ঐক্যবদ্ধ হয়ে সতর্ক থাকতে আহবান জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। শেখ হাসিনার সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য কিছু অপশক্তি মাঠে নেমেছে বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার (১৬ আগস্ট) মোগরাপাড়া বাজারে জাতীয় শোক দিবস উপলক্ষে মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় মাহফুজুর রহমান কালাম বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করার জন্য ৭১ এর পরাজিত শক্তি বঙ্গবন্ধুকে হত্যা করে। বঙ্গবন্ধুর প্রথম স্বপ্ন ছিল এ দেশের স্বাধীনতা। দ্বিতীয় স্বপ্ন ছিল এ দেশের মানুষের মুক্তি। তাই স্বাধীনতা অর্জনের পরপরই তিনি অর্থনৈতিক মুক্তি সংগ্রামের ডাক দেন। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যাকারী, ইতিহাসের জঘন্যতম হত্যাকান্ড ১৫ আগস্টের ষড়যন্ত্রকারী, নেপথ্য কারিগর ও পরবর্তীতে হত্যাকারীদের রক্ষাকারী ঘৃণিত বিশ্বাসঘাতকদেরও বিচার করতে হবে।

তিনি আরো বলেন, মোগরাপাড়া ইউনিয়ন ছিলো সোনারগাঁও আওয়ামীলীগের সূতিকাগার। সাজেদ আলী মুক্তার সাহেবের রাজনীতি ধরে রেখেছিলো মোবারক সাহেব, মোবারক সাহেবের রাজনীতি ধরে রেখেছিলো আবুল হাসনাত সাহেব। তখনকার আমলে মোগরাপাড়া ইউনিয়ন নিয়ে কেউ ষড়যন্ত্র করার সাহস পায়নি। আবুল হাসনাত সাহেবের মৃত্যুর পর শুরু হয়েছে ষড়যন্ত্র। মোগরাপাড়া ইউনিয়নের সকল আওয়ামীলীগ নেতাদের ঐক্যবদ্ধ হয়ে এই ষড়যন্ত্র রুখে নেতৃত্ব ফিরিয়ে আনার আহবান জানান তিনি। সোনারগাঁও আওয়ামীলীগে পাগলের মেলা বইছে। এমন বক্তব্য টেনে তিনি বলেন, “হরেক রকম পাগল দিয়ে মিলাইছে মেলা, বাবা তোমার দরবারে সব পাগলের খেলা”। এই পাগলের খেলার অবসান ঘটিয়ে সোনারগাঁও আওয়ামীলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আহবান জানান এই নেতা।

এ সময় উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সনমান্দী ইউপি’র সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাসুম চৌধুরী, মোগরাপাড়া ইউপি সদস্য শিপন সরকার, মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি সুরুজ্জামান প্রধান, সোনারগাঁও সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি সজিব ইসলাম, যুবলীগ নেতা রক্সি, আওয়ামীলীগ নেতা কায়সার রহমান মুসা, জসিম উদ্দিন লিটন ও শাহীন মিয়া-সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img