spot_img
শনিবার, জুলাই ২৭, ২০২৪
spot_img

বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সোনারগাঁও আওয়ামী লীগ এর দোয়া ও শ্রদ্ধা নিবেদন

spot_img

লাইভ সোনারগাঁও ২৪ ডেস্ক:

বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দোয়া ও শ্রদ্ধা নিবেদন করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইঁয়া, সাবেক সাংসদ ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, সিনিয়র সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, নাসরিন সুলতানা ঝরা, নেকবর হোসেন নাহিদ, নব গঠিত সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img