spot_img
শনিবার, জুলাই ২৭, ২০২৪
spot_img

ঢাকার শান্তি সমাবেশে সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আনিসের যোগদান

spot_img

 

  • লাইভ সোনারগাঁও ২৪ডেস্ক:

বিএনপি-জামাত শিবিরের রাজনীতির নামে ধ্বংসাত্মক কার্যকলাপের প্রতিবাদে ঢাকায় কেন্দ্রীয় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শান্তি সমাবেশে সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিসের নেতৃত্বে বিপুলসংখ্যক নেতাকর্মীদের নি‌য়ে যোগদান।

শনিবার (২২ জুলাই) দুপুরে সোনারগাঁ থেকে বাস নি‌য়ে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ এ যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশ নেতাকর্মী নিয়ে যোগ দেন তিনি।

আনিসের নেতৃত্বে মিছিলে থাকা নেতাকর্মীরা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, নেতা মোদের শেখ মুজিব, শেখ হাসিনা এগিয়ে চলো, আমরা আছি তোমার সাথে’ সহ বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এ সময় নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখোরিত হয়ে উঠে রাজপথ। পরে মিছিলটি রাজধানীর কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু এভিনিউ এর শান্তি সমাবেশে যোগ দেয়।

শান্তি সমাবেশে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img