spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আনিসের অংশগ্রহন

spot_img

 

সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে আনিসের অংশগ্রহন

লাইভ সোনারগাঁও ২৪ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল  সোমবার (১৭ জুলাই) সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সোনারগাঁও শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের আসিফ আহমেদ আনিস প্রায় হাজার সমর্থককে সঙ্গে নিয়ে ত্রি-বার্ষিক সম্মেলনে অংশগ্রহন করেছেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নেকবর হোসেন নাহিদের সভাপতিত্বে ও প্রস্তুতি কমিটির সদস্য সচিব সোহাগ রনির সঞ্চালনায়, সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার, আওয়ামী লীগের সিনিয়ির সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক অ্যাড. ইকবাল হোসেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদের সদস্য জাকির হোসেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদের সদস্য মো. সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য মাহফুজুর রহমান কালাম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, সগির আহমেদ।

সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img