spot_img
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img

মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী হৃদয় প্রধান

spot_img

মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী হৃদয় প্রধান

লাইভ সোনারগাঁও ২৪ ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সোনারগাঁ উপজেলা শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ আগামীকাল ১৭ জুলাই ২০২৩ইং সম্মেলনকে সামনে রেখে ইতিমধ্যেই ব্যপক প্রস্তুতি নিচ্ছেন নেতাকর্মীরা।

সোনারগাঁ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের শীর্ষ নেতৃত্বে আসতে স্বেচ্ছাসেবক লীগের হাইকমান্ডের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন অনেকেই।

পিছিয়ে নেই সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতা হৃদয় প্রধান। সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হতে চান তিনি।

সার্বিক বিষয়ে কথা হয় হৃদয় প্রধান সঙ্গে। তিনি বলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সৎ যোগ্য নেতৃত্ব এখন সময়ের দাবি। আমি দলে অনুপ্রবেশকারী নয়।

ছাত্রজীবন থেকে সততার সঙ্গে রাজনীতি করে যোগ্যতার পরিচয় দিয়েছি। টেন্ডারবাজি, চাঁদাবাজি, মাদক এবং কোন অপরাধের সাথেও কোনদিন জড়াইনি। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি।

নিজের কাছে আপনি যোগ্য প্রার্থী কিনা: এমন প্রশ্নের জবাবে হৃদয় প্রধান বলেন, ‘বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে দেশবাসী ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের হাইকমান্ড যেমন ব্যক্তিত্ব খুঁজছেন, আমি মনে করি প্রতিটি ক্ষেত্রেই আমি যোগ্য। স্বাভাবিকভাবে মোগরাপাড়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হতেই পারি।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img