spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে নিখোঁজের ৮দিন পর বৃদ্ধের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

spot_img

 

সোনারগাঁওয়ে নিখোঁজের ৮দিন পর বৃদ্ধের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

লাইভ সোনারগাঁও ২৪ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার পশ্চিম পাশে একটি পরিত্যক্ত জঙ্গলে ৮দিন আগে নিখোঁজ হওয়া বৃদ্ধ হাজি সাদেক শিকদারের (৭০) অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার পশ্চিম পাশে একটি পরিত্যক্ত জঙ্গলে মালিখালী সেতুর সংলগ্নে নিহতের মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী।
খবর পেয়ে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাবুল আলমের নেতৃত্বে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত হাজি সাদেক শিকদার কুমিল্লা জেলার দাউদকান্দি চক্রতলা গ্রামের মৃত জব্বার মাষ্টারের ছেলে। নিহত হাজি সাদেক শিকদার দীর্ঘ ২২বছর যাবত সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ গ্রামের মো. ফিরোজ মিয়ার বাড়ির দালানের ৩য় তলায় মেয়ে ও মেয়ের জামাতা মোসলেউদ্দিনের ভাড়াটিয়া বাসায় বসবাস করতেন। গত ১৬ মে বিকেলে আসরের নামাজ পড়তে ঘর থেকে বের হয়। পরে নামাজ শেষে আর বাসায় ফিরে আসেনি। পরের দিন এ ঘটনায় নিহতের মেয়ের গর্ভের নাতি সাইফুল ইসলাম শাওন বাদি হয়ে গত ১৭ মে সোনারগাঁও থানায় একটি জিডি করেন। যার নাং ৮৩২।

এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাবুল আলম জানান, একজন বৃদ্ধের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরে নারায়ণগঞ্জ জেলা ভিক্টোরিয়া হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img