spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ের শীর্ষ সন্ত্রাসী খুনি পলিথিন জাকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

spot_img

সোনারগাঁওয়ের শীর্ষ সন্ত্রাসী খুনি পলিথিন জাকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

লাইভ সোনারগাঁও ২৪ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের সদস্য মোশারফ হোসেনের নেতৃত্বে কয়েক হাজার নারী ও পুরুষ শীর্ষ সন্ত্রাসী, খুনি, ভূমিদস্যূও নৌ-চাঁদাবাজ পলিথিন জাকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন।
বুধবার (৩ মে) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর সোনারগাঁও রিজোর্ট সিটির সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার পাশে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। এতে পিরোজপুর, জৈনপুর, কান্দারগাঁও, নাগেরগাঁও, ভবনাথপুর ও ছয়হিস্যাসহ ৬টি গ্রামের কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন।

এ সময় মানববন্ধন ও ও বিক্ষোভ মিছিলে অংশ নেয়া এলাকাবাসীরা জানান, কান্দারগাঁও গ্রামের বীর মুক্তিযুদ্ধা মোজাফ্ফর আলীর বড় ছেলে রিপন হত্যার প্রধান আসামী কান্দারগাঁও গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে সোনারগাঁওয়ে চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী পলিথিন জাকিরের দৃষ্টান্ত মূলক শাস্তি ও ফাঁসির দাবি জানান। সোনারগাঁওয়ে চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী পলিথিন জাকিরের বিরুদ্ধে মেঘনা নদীতে নৌ-চাঁদাবাজী, হত্যা, ভূমিদস্যূতাসহ একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মো. আহসান উল্লাহ বলেন, জাকিরের বিরুদ্ধে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বলে আমি শুনেছি।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img