spot_img
শনিবার, জুলাই ২৭, ২০২৪
spot_img

সোনারগাঁও প্রেস ক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

spot_img

লাইভ সোনারগাঁও ২৪ ডেস্ক:

নারায়নগঞ্জের সোনারগাঁও প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকালে সোনারগাঁও প্রেস ক্লাব কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি এম এম সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও সোনারগাঁও প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালন  শুভেচ্ছা বক্তব্য রাখেন সোনারগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁও প্রেস ক্লাবের উপদেষ্টা এ কে এম মাফুজুর রহমান, সাইফুল ইসলাম রিপন, সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার ইমরান হোসেন, সহ সভাপতি মোক্তার হোসেন, সাবেক আহবায়ক মাসুদ শায়ান, সোনারগাঁও  প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হাবিব, যুগ সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন,দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, নির্বাহী সদস্য মনির হোসেন, মোকাররম মামুন , কাজী সেলিম রেজা, গিয়াস কামাল, সোনারগাঁও প্রেস ক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img