spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে নকল জুস কারখানায় র‌্যাবের অভিযান ২লাখ টাকা জরিমানা

spot_img

সোনারগাঁওয়ে নকল জুস কারখানায় র‌্যাবের অভিযান ২লাখ টাকা জরিমানা

লাইভ সোনারগাঁও ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে পিরোজপুর এলাকায় অবস্থিত ওয়েল কাম স্টার ফুট ও বিডি রয়েল নামে একটি নকল জুস কারখানা র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়েছে।
এ সময় অবৈধভাবে বিষাক্ত কেমিক্যাল দিয়ে নকল জুস তৈরী করা প্লাস্টিক বোতল ভর্তি আনুমানিক প্রায় ১৪ হাজার লিটার জুস জব্দ করেন। এ সময় কারখানার মালিক আফজাল হোসেন ওরফে লিলন চৌধুরীকে (২৯) ২লাখ টাকা জরিমানা করে, তাৎক্ষনিকভাবেই ভবনের সামনে জব্দকৃত মালামাল গুলো আগুন দিয়ে পুড়িয়ে নষ্ট করেছেন।


বৃহস্পতিবার (৯ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরীর নেতৃত্বে ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ জেলা সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান এ অভিযান পরিচালনা করা হয়।
এদিকে র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী গণমাধ্যম কর্মীদেরকে জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজীপাড়া গ্রামের এবায়েদ উল্লাহ মিয়ার ছেলে আফজাল হোসেন ওরফে লিলন চৌধুরী দীর্ঘদিন যাবত উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর ইনকিলাবের একটি পরিত্যক্ত ভবনে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ওয়েল কাম স্টার ফুট ও বিডি রয়েল নামে কারখানায় বিষাক্ত জুস প্রস্তুত করে দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করে যাচ্ছে। এ সকল জুস পান করে দেশের লক্ষলক্ষ মানুষ ও শিশুসহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img