spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়েছেন প্রবাসীর স্ত্রী

spot_img

সোনারগাঁওয়ে টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়েছেন প্রবাসীর স্ত্রী

লাইভ সোনারগাঁও ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার এলাকার দরপত গ্রামে প্রবাসীর স্ত্রী স্বামীর পাঠানো টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
দুবাই থেকে ফিরে স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছেন দরপত এলাকার আহসান উল্লার ছেলে প্রবাসী ইসমাইল।
প্রবাসী ওই যুবক সম্প্রতি স্ত্রী তাসলিমা আকতারসহ তার পরিবারের আরও ৫ সদস্যের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে মামলা করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, প্রবাসী স্বামী দেড় বছর আগে একই উপজেলার সম্মানদী ইউনিয়নের বাংলাবাজার এলাকার নীলকান্দা গ্রামের নুর মোহাম্মদের মেয়ে তাসলিমা বেগমকে বিয়ে করেন।
বিয়ের দেড় মাস পর পেশাগত কারণে তিনি দুবাই চলে যান। সেখান থেকে তিনি নিয়মিত স্ত্রীর কাছে টাকা পাঠাতেন। তিনি বাড়ি আসছেন এ খবরে তার স্ত্রী ঘরে থাকা সব স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ সব মিলিয়ে সাড়ে ১০ লাখ টাকা নিয়ে শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যান। পরে খবর নিয়ে জানতে পারেন তার পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার জন্য স্বামীর বাড়ি ছেড়ে চলে গেছেন তিনি।
স্ত্রীকে বারবার অনুরোধ করার করও বাড়ি ফিরে না আসায় তিনি আদালতে মামলা করেছেন। এ ব্যাপারে জানতে গৃহবধূ তাসলিমা আকতারকে ফোন দিলে তার বড় বোন রনি বেগম ফোন রিসিভ করেন। তিনি বলেন, আমরা যা বলার আদালতে গিয়ে বলবো, সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলবো না।
এ ব্যাপারে সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার এসআই মো. ইমরান জানান, মামলাটি নারায়ণগঞ্জ আদালতে দায়ের করা হয়েছে। এখনও থানায় এর নথি এসে পৌঁছেনি। মামলার কাগজ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img