spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে জোড়া খুনের আসামীদের প্রেফতারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ

spot_img

সোনারগাঁওয়ে জোড়া খুনের আসামীদের প্রেফতারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ

লাইভ সোনাগাঁও ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আলোচিত জোড়া খুনের মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

গত শুক্রবার দুপুর ২ টার দিকে উপজেলার কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেন নিহত আসলাম সানি ও শফিকুল ইসলাম রনির পরিবারসহ এলাকাবাসী।

মানববন্ধনে অংশগ্রহণে উপস্থিত কাঁচপুর পাঁচপাড়ার বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, গত ২৬ ফেব্রুয়ারি দুপুরে জমি-সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচাতো ভাই মহিউদ্দিন, মোস্তফা, মামুন, মফিজুল, মারুফ কাঁচপুর পাঁচপাড়া এলাকার মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি (৪৮) ও ছোট ছেলে মো. শফিকুল ইসলাম রনিকে (২৭), পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করে। আজ আমরা খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মানববন্ধনে অন্যান্য বক্তারা মহিউদ্দিন, মোস্তফা পরিবারের সকল সদস্যদেরকে দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন।

মানববন্ধনের ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটের সৃষ্টি হলে দুর্ভোগে পরে এই সড়কে চলাচলকারী সাধারণ যাত্রীরা। পরে সোনারগাঁও থানা পুলিশ এসে অবরোধকারীদেরকে দ্রুত গ্রেফতারের আশ্বস্ত করলে তারা রাস্তা থেকে সরে যান। অবরোধের কারণে প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বিঘ্নত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ওসি অপারেশন মাহফুজুর রহমান বলেন, জোড়া খুনের প্রতিবাদে শান্তিপূর্ণ মানববন্ধনে আমরা জনগণের পাশে আছি। আসামীদেরকে গ্রেফতার করতে সোনারগাঁও থানা পুলিশ আপ্রাণ চেষ্টা করছে। মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। খুব শীঘ্রই অন্যান্য আসামীদেরকেও গ্রেফতার করতে সক্ষম হবো।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img