spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে ৯হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার-২

spot_img

 

সোনারগাঁওয়ে ৯হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার-২

লাইভ সোনাগাঁও ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজার সামনে পুলিশ চেক পয়েন্টে গত মঙ্গলবার গভীর রাতে একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
এ সময় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কাইচ্ছুটি গ্রামের মো.আব্দুল মোতালেবের ছেলে নাজমুল হুদা শুভ (২৭) ও ফেনী জেলার সদর থানার মধ্যম কাছাড় গ্রামের আবু আহম্মেদের ছেলে জাকির হোসেনকে (৪০) আটক এবং পিকআপ ভ্যানটি জব্দ করেছেন।

সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মো. ইমরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) শেখ মো. বিল্লাল হোসেনের দেয়া তথ্য মোতাবেক ইয়াবার বড় একটি চালান নিয়ে কয়েকজন মাদক কারবারি চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে রংপুর যাচ্ছেন, এমন সংবাদের ভিত্তিতে থানার ওসি মাহাবুল আলম, ওসি (তদন্ত) মো. আহসান উল্লাহ ও তিনি নিজে সঙ্গীয় ফোর্স নিয়ে সোনারগাঁওয়ের মেঘনা টোলপ্লাজার সামনে পুলিশ চেক বসিয়ে গাড়িতে তল্লাশি চালায়। এ সময় ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করে এবং পিকআপ ভ্যানটি জব্দ করা হয়। পরে গতকাল মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে পাঠিয়ে দেন।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img