spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

spot_img

 

সোনারগাঁওয়ে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

লাইভ সোনারগাঁও ডেস্ক:

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১লা মার্চ) বিকেল ৩ টায় সোনারগাঁ উপজেলা চত্ত্বরে দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানীর প্রতিনিধিদের অংশগ্রহণে র‌্যালীতে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজওয়ান-উল-ইসলামের নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজওয়ান-উল-ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আর্থিক ভাবে সাবলম্বী করতে বীমার গুরুত্ব সাধারণ মানুষের মধ্যে পৌঁছে দিতে কাজ করবে প্রশাসন।

বীমা খাতে আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত সোনালী লাইফ ইন্স্যুরেন্সের সোনারগাঁ ব্রাঞ্চ ইনচার্জ কামরুজ্জামান রানা বলেন, বীমা সেক্টরের পুরোনো ধারণা দূর করে উন্নত বিশ্বের অর্থনৈতিক কাঠামোর ন্যায় শক্তিশালী করে তুলতে কাজ করছে বর্তমান সরকার। সেই লক্ষ্যে বীমার মাধ্যমে অবিরত সঞ্চয়ের মাধ্যমে সন্তুষ্টি আসবে সবার জীবনে এই আশা ব্যক্ত করছি।

এসময় উপস্থিত ছিলেন, সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ইউএম শিতল দাস, সালাহউদ্দিন, মো. মিলন আহমেদ, সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নাসরিন সুলতানা ঝরা, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সহকারী ভাইস প্রেসিডেন্ট মো. শাহ জাহান, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের জিএম মো. আব্দুল আলিম, সানলাইফ ইন্স্যুরেন্সের জিএম নুরুল হক শিকদার সহ অন্যান্য কর্মকর্তা ও গ্রাহকবৃন্দ।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img