spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করছে যুবলীগ নেতা

spot_img

সোনারগাঁওয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করছে যুবলীগ নেতা

আরাফাত হোসেন সিফাত :

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিকে মাদক ব্যবসায়ী ছোট বদি উল্লেখ করে ১৮ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ জেলার স্থানীয় কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে।
নারায়ণগঞ্জ জেলার স্থানীয় কয়েকটি পত্রিকায় প্রকাশিত সংবাদকে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য মূলকভাবে উল্লেখ করে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব, মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সফিকুল ইসলাম সাগর ও মোগরাপাড়া ইউনিয়ন সেচ্ছা সেবকলীগ নেতা হৃদয় প্রধান।


সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কলাপাতা রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যুবলীগ নেতা সজিব বলেন, গত ১৫ ফেব্রুয়ারি সোনারগাঁওয়ে মাদক বিরোধী আলোচনা সভায় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ছোট বদি ও মাদক ব্যবসায়ীর কথা উল্লেখ করেন। সেই বক্তব্য নিয়ে গত ১৮ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের স্থানীয় কয়েকটি পত্রিকায় আমাকে ছোট বদি ও ব্যবসায়ী বানিয়ে সংবাদ প্রকাশ করা হয়।
তিনি আরো বলেন, একটি কুচক্র মহল আমাকে ছোট বদি বানানোর ষড়যন্ত্র করছে। আমি কোন মাদকের সঙ্গে জড়িত নই আমি কখনো মাদকসহ গ্রেফতার হইনি আমার নামে মাদকের কোন মামলাও নেই। যারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হোক এবং ছোট বদি নামে মাদক ব্যবসার সঙ্গে যে জড়িত তাকে দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

 

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img