spot_img
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img

সোনারগাঁওয়ে সাংবাদিকের বাড়িতে হামলা ঘরবাড়ি ভাংচুর ও ২শতাধিক ফলজ গাছ কর্তন

spot_img

সোনারগাঁওয়ে সাংবাদিকের বাড়িতে হামলা ঘরবাড়ি ভাংচুর ও ২শতাধিক ফলজ গাছ কর্তন

লাইভ সোনারগাঁও ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা প্রবীন সাংবাদিক মো. জাকির হোসেন ঝন্টু’র বসত বাড়ীতে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচু করেছে। এ সময় তাকে কুপিয়ে হত্যা করবে বলে হুমকি দেয়া হয়েছে।
শুত্রবার (২৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের মৈলকারটেক গনকবাড়ী গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।
এ ঘটনায় সাংবাদিক জাকির হোসেন ঝন্টু বাদী হয়ে একই এলাকার মৃত নুরুল আমিনের ছেলে সন্ত্রাসী ইসরাফিল, ইউসুব, সেরাজলের ছেলে আবু তালেব, আবু সিদ্দিক ও রকমতের ছেলে হোসেনসহ ১২ জনতে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করছেন।
সাংবাদিক জাকির হোসেন ঝন্টু জানান, শুক্রবার সকাল ৯টার দিকে একই গ্রামের সন্ত্রাসী ইসরাফিল, ইউসুব, আবু তালেব, আবু সিদ্দিক ও হোসেনসহ ১১-১২ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র সন্ত্রাসী বাহিনী হাতে রামদা, লোহার রড, শাবল, চাইনিজ কুড়াল ও দেশীয় বিভিন্ন অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে তার বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় ঘরবাড়ি ভাংচুর ও ২শতাধিক বিভিন্ন ফলজ ও কাঠ গাছ কেঁটে ফেলে। পরে তার স্ত্রী সন্ত্রাসীদের বাধা দিতে গেলে কাপড় ধরে টানা হেঁচড়া করে ও তার গলায় পরিহিত আট আনা ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। এ সময় সাংবাদিক মো. জাকির হোসেন ঝন্টু হত্যা করতে খোঁজাখুঁজি করতে থাকে। কিন্তু সাংবাদিক মো. জাকির হোসেন ঝন্টু বাড়িতে না থাকায় প্রাণে বেঁচে যায়।
এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম বলেন, সন্ত্রসী যত বড়ই শক্তিমান হোন না কেন? কেউ আইনের উর্ধ্বে না, দ্রুত গতিতে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

spot_img

সম্পরকিত প্রবন্ধ

সাম্প্রতিক প্রবন্ধসমূহ

spot_img
spot_img